ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা জাহিদ হাসান।

১৪৩

মেহেদী হাসান, বিশেষ প্রতিনিধি:

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি,দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলাধীন কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান।

- Advertisement -

জাহিদ হাসান সাংবাদিকদের বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। ঈদ-উল-আযহা, আমাদের তথা সমগ্র বাংলাদেশের ইসলামধর্মাবলম্বী ভাইবোনদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে।আমি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।

জাহিদ আরও বলেন, ‘ত্যাগের মহিমায় উদ্ভাসিত হউক প্রতিটি মুমিনের জীবন। ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান ।পবিত্র ঈদুল আজহার উপলক্ষ্যে কালিগঞ্জ উপজেলাবাসী এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি। তার পাশাপাশি আত্মশুদ্ধি ও আত্মত্যাগের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করাই আমাদের কাম্য। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুল আজহা এ প্রত্যাশা করি।

করোনাভাইরাসের বিস্তার বন্ধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করি ৷ আসুন করোনা প্রতিরোধে অতিরিক্ত কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করি’।, ‘ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মোবারক।

এই বিভাগের আরও সংবাদ