ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন

২৩৪

সাজ্জাদ হোসেন সাজু(বিশেষ প্রতিনিধি)

ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন ২০২১-২০২২ আজ সোমবার অনুষ্ঠিত হয়েছে। উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এবছর নির্বাচনে মোট ১০২ জন ভোটারের মধ্যে ৯৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এছাড়া নির্বাচন চলাকালে এখানে এক উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়।
বেলা একটা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হবার পর বিকাল তিনটা থেকে ভোট গণনা শুরু হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন ফরিদপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য শফিকুল ইসলাম মনি। সহযোগী নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন রেজাউল করিম ও শেখ সাইফুল ইসলাম অহিদ।
বিকেলে নির্বাচন কমিশন ঘোষিত ফলাফল অনুযায়ী নির্বাচিত হলেন সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী প্রাপ্ত ভোট ৬৯, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশীষ পোদ্দার বিমান প্রাপ্ত ভোট ২৭, সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শেখ ফয়েজ আহমেদ (৫৬) সঞ্জীব দাস (৫৬) সাজ্জাদ হোসেন রনি (৫৫) সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন মাহবুবুল ইসলাম পিকুল (৪৬) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মশিউর রহমান খোকন (৪৫) সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন শেখ মুফিজুর রহমান শিপন (৬৪) নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুল ইসলাম টিটো (৩২) অর্থ সম্পাদক শেখ মনির হোসেন (৫১) তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিভাস দাত্ত (৩৯) এছাড়া সদস্য পদে নির্বাচিতরা হলেন এস এম মাসুদুর রহমান তরুন, (৬৪) এসএম জাহিদ (৬১) সিরাজুল ইসলাম (৬১) হাসানুজ্জামান (৬০) নুরুল ইসলাম আনজু (৫৫) রুহুল আমিন (৫৫)।
এছাড়া অপর পদগুলিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন প্রচার ও প্রকাশনায় আবিদুর রহমান নিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে আসাদুল হক আসাদ, তথ্য প্রযুক্তি সম্পাদক হিসেবে মুইজজুর রহমান রবি, এবং ক্রীড়া সম্পাদক পদে মানিক কুমার দাস।
এদিকে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হবার পর নির্বাচন কমিশনের পক্ষ থেকে প্রার্থী এবং ভোটারদের স্বাগত জানানো হয়।
এখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার শফিকুল ইসলাম মনি, সহকারী কমিশনার রেজাউল করিম ও শেখ সাইফুল ইসলাম অহিদ।
এদিকে নির্বাচনে জয়লাভ করার পর নতুন কমিটির সদস্য বৃন্দকে বিভিন্ন সংগঠন থেকে শুভেচ্ছা স্বরূপ ফুলের মালা ও মিষ্টি মুখ করানো হয়।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ