কালিগঞ্জ রতনপুর চেয়ারম্যানের প্রচেষ্টায় ২৫শে চৈত্র মুক্ত হচ্ছে দখলকৃত খাল জনমনে স্বস্তি

জি এম মামুন নিজস্ব প্রতিনিধি

৩১৫

জি এম মামুন নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আলীম আলরাজী টোকনের প্রচেষ্টায় লাওতলী,বাইনতলা দখলকৃত সরকারি খাল মুক্ত করার নির্দেশ দিয়েছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম।
সোমবার দ্বিতীয় রমজান (৪ এপ্রিল) আনুমানিক সকাল১১,৩০ সময় রতনপুর ইউনিয়নের বাইনতলা, লাউতলী, খালে দখলকারীদের অবৈধ নেট পাটা পরিদর্শনে আসেন নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম।
সাথে সাথে নির্বাহী কর্মকর্তার উপস্থিতি টের পেয়ে রতনপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান যুব সমাজের আইকন আলিম আল রাজি টোকনের নেতৃত্বে ইউনিয়নের হাজার হাজার নারী-পুরুষ খাল অবমুক্ত করার আকুতি জানান। কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের কাছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম জনগণের সুবিধার্থে রতনপুর ইউনিয়ন বাশির প্রাণের দাবি মূল্যায়ন করে। খাল দখল কারীদের চৈত্র মাসের ২৫ তারিখের মধ্যে খালের সকল প্রকার নেট পাটা অপসারণসহ খাল মুক্ত করে দেয়ার নির্দেশ দিয়েছেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ধলবাড়িয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান গাজী শওকত হোসেন।
এ বিষয়ে রতনপুর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আলিম আল রাজি টোকনের কাছে জানতে চাইলে তিনি বলেন। আমার পিতা রতনপুর ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি আজও জনগণের মণিকোঠায় আছে।

- Advertisement -

আমি তার সন্তান হিসাবে নির্বাচনের ইশতেহার হিসেবে জনগণের কাছে কথা দিয়েছিলাম। আমি নির্বাচিত হলে রতনপুর ইউনিয়নের সকল সরকারি খাল জনগণের জন্য অবমুক্ত করে দিব। তারই অংশ হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা কে বিষয় টা জানালে তিনি নিজে সরোজমিনে এসে হাজার হাজার জনগণের মাঝে দখলকারীদের ডেকে ২৫ শে চৈত্র মধ্যে খাল মুক্ত করে দেয়ার নির্দেশ দিয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ