ক্রিস্তিয়ানো রোনালদোর শূন্যতা পূরণে নেইমারকে নেওয়ার ‘স্বপ্ন ছিল’ রিয়ালের

ক্রিস্তিয়ানো রোনালদোর শূন্যতা পূরণে নেইমারকে দলে টানতে চায় রিয়াল মাদ্রিদ-গত মৌসুম জুড়ে ছিল এই গুঞ্জন। আর তা যে মোটেও মিথ্যা ছিল না, সেটাই জানালেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এজেন্ট ভাগরেন হিবেইরো।

১৫৭

ব্রাজিলিয়ান এই ফুটবল এজেন্টের দাবি, গত বছর মে মাসে রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নাকি তাকে পিএসজির ফরোয়ার্ডকে নেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন।

নেইমারকে দলে নেওয়ার চেষ্টা রিয়াল অনেক আগ থেকেই করছে বলে সংবাদমাধ্যমের খবর। এমনকি ২০১৩ সালে বার্সেলোনায় যোগ দেওয়ার আগেও মাদ্রিদের ক্লাবটির সঙ্গে যোগাযোগ ছিল তার।

- Advertisement -

২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্ব রেকর্ড গড়ে পিএসজিতে গেলেও সেখানে সময় খুব একটা ভালো যাচ্ছে না নেইমারের। যে কারণে দল পরিবর্তন করতে চান এই ফরোয়ার্ড। গেল মৌসুমের শেষ দিকে তিনি নিজেও বার্সেলোনায় ফেরার ইচ্ছার কথা জানিয়েছিলেন। এ নিয়ে জল ঘোলা হয়েছিল অনেক। আর তখন রিয়ালও যে নেইমারকে দলে আনার চেষ্টায় ছিল, তা পরিষ্কার হলো হিবেইরোর কথায়।

ইএসপিএনের একটি অনুষ্ঠানে ভাগনের জানান, নেইমারকে নেওয়ার প্রবল ইচ্ছার কথা গত বছর তাকে বলেছিলেন রিয়াল সভাপতি।

“আমি বেশ কয়েকবার মাদ্রিদে গিয়েছিলাম, কারণ ফ্লোরেন্তিনোর স্বপ্ন ছিল নেইমারকে দলে টানার। গত বছর মে মাসে, আমি তার অফিসে ছিলাম। তখন তিনি আমাকে বলেছিলেন, ‘নেইমারকে আনার স্বপ্ন এখনও দেখি আমি।’”

এই বিভাগের আরও সংবাদ