চরভদ্রাসনে গাজিরটেক ইউনিয়নে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার

১২২

সাজ্জাদ হোসেন সাজু(বিশেষ প্রতিনিধি)
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রায়াত মোশাররফ হোসেন ভিপি মুসার ভাই শেখ আতাহার হোসেনের (৬০) লাশ উদ্ধার করেছে চরভদ্রাসন থানা পুলিশ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গাজিরটেক ইউনিয়নের তেলিডাঙ্গী নিজ বাসা হতে তার মৃত দেহ উদ্ধার করা হয়। আতাহার হোসেন মৃত শেখ হোসেন আলীর ছেলে।

- Advertisement -

ঘটনার বিবরণে স্থানীয় শেখ মোয়াজ্জেম হোসেন (৫৫) জানায় প্রতিদিনের মতন ওই বাড়ি সংলগ্ন তার শষ্য ক্ষেত দেখতে যান তিনি। সকাল সাড়ে ১০টার দিকে আতাহারের ঘরের দরজা-জানাল বন্ধ ও বাইরে লাইট জ্বলতে দেখেন। পরে তিনি অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে জানালার টিন সরিয়ে খাটের উপর আতাহারকে পরে থাকতে দেখেন।পরে প্রতিবেশি রঞ্জিত ব্যাপারি নামে এক যুবককে বাশেঁর সাহায্যে দোতলা বিল্ডিংয়ের ছাদ দিয়ে ভেতরে পাঠান। রঞ্জিত ঘরে ঢুকে নিচতলায় বিছানার উপর চাদরে ঢাকা অবস্থায় আতাহারের নিথর দেহ পরে থাকতে দেখেন। দরজা খুলে মোয়াজ্জেম ভিতরে ডুকে চাদর সরিয়ে আতাহারে দেহে আঘাতের চিহ্ন দেখেন এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলীকে ঘটনাটি জানান।

নিহত আতাহারের স্ত্রী মোসাঃ শিপন জানান, তিনি গত কয়েকদিন ধরে ছেলে শিহাব ও মেয়ে জান্নাতুল তাসমিমকে নিয়ে তার বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। আজ সকালে তার স্বামী হত্যার খবর পেয়ে বাড়িতে আসেন।তিনি আরও বলেন, তার দেবর সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মুসা ২০১৯ সালের ২২ অক্টোবর মারা যাওয়ার পর তার স্বামী ঢাকার ব্যবসা ছেড়ে বাড়িতে চলে আসেন এবং বাড়ির সামনে দোকান ঘর তুলে থাই এ্যালুমিনিয়ামের ব্যাবসা শুরু করেন। তিনি এ ঘটনা তদন্তের মাধ্যমে তার স্বামী হত্যার বিচার চান।

লাশ উদ্ধারের বিষয়ে চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। লাশের কপালে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটেছে।তিনি আরও বলেন, তার দেবর সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মুসা ২০১৯ সালের ২২ অক্টোবর মারা যাওয়ার পর তার স্বামী ঢাকার ব্যবসা ছেড়ে বাড়িতে চলে আসেন এবং বাড়ির সামনে দোকান ঘর তুলে থাই এ্যালুমিনিয়ামের ব্যাবসা শুরু করেন। তিনি এ ঘটনা তদন্তের মাধ্যমে তার স্বামী হত্যার বিচার চান।

লাশ উদ্ধারের বিষয়ে চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। লাশের কপালে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটেছে।তিনি আরও জানান, জেলা থেকে ডিবি পুলিশ এসেছে, সিআইডি ক্রাইম সিন সংগ্রহ করা শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুমন রঞ্জন সরকার ও উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার দাবি করেছে এলাকাবাসী।

এই বিভাগের আরও সংবাদ