চরভদ্রাসন ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের দোয়া মাহফিল

২০৭

সাজ্জাদ হোসেন সাজু(বিশেষ প্রতিনিধি)
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়ন পরিষদ চত্তরে গত শনিবার বাদ আছর নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের আগামী দিনের কর্ম পরিকল্পনা সুষ্ঠ ও সফল করার লক্ষ্যে এক বিশেষ দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নবাগত ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ দোয়ার মাহফিলে আয়োজন করা হয়।

এ দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা। এতে সভাপতিত্ব করেন নবাগত ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান। দোয়ার মাহফিলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমান, চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল হক টিটু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

- Advertisement -

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসার এসএম মাহমুদুল হাসান, পল্লি উন্নয়ন কর্মকর্তা মোঃ রুবেল মিয়া, উপজেলা মহিলালীগ নেত্রী ও জেলা মহিলালীগের সদস্য রওশনআরা পারভীন সহ স্থানীয় শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধাবৃন্দ প্রমূখ। এ দোয়ার মাহফিলে কোরানখানি, দরূদ, মিলাদ ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে সজিদের খতিব মুফতি আবদুস সবুর। তিনি নবনির্বাচিত জনপ্রতিনিধি সহ স্থানীয় সকলের সুখ সমৃদ্ধি, শান্তি ও মঙ্গল কামনা করে মহান আল্লাহর কাছে বিশেষ প্রার্থনা করেন।

এই বিভাগের আরও সংবাদ