পারিবারিক কলহে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

১৬৬

ঝিনাইদহের কোটচাঁদপুরে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

দৈনিক সময় ঝিনাইদহ প্রতিনিধি।

- Advertisement -

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরে পারিবারিক কলহে সেলিনা বেগম (৩২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গতকাল বুধবার (১ডিসেম্বর) বিকালে পৌর এলাকার নওদাগা গ্রামে এঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

দুই সন্তানের জননী গৃহবধূ সোনিয়া ওই গ্রামের আলমসাধু চালক ইয়াদুল ইসলামের স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারনে ইয়াদুল তার স্ত্রীকে নিয়ে একই এলাকার শাবু মৃধার বাসায় ভাড়া থাকতেন। মঙ্গলবার বিকালে ঘরের টিনের বাশেঁর সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মৃতের স্বামী জানায়, দীর্ঘদিন যাবত আমার স্ত্রী অসুস্থ্য থাকায় সড়কের পাশেই একটি ভাড়া বাসায় বসবাস করছি। সকালে আলমসাধু ভাড়া নিয়ে আমি বাহিরে চলে যায়। বিকালে খবর পায় আমার স্ত্রী গলায় রঁশি দিয়ে ফাঁস দিয়েছে। নিহতের মামা নাসির উদ্দিন বলেন, আমার ভাগ্নী অসুস্থ্য থাকায় মানসিক ভাবে ভেঙ্গে পড়ে আত্মহত্যা করেছে।

এবিষয়ে মডেল থানার সেকেন্ড অফিসার (নিরস্ত্র) আব্দুল মান্নান জানান,আমরা খবর পাওয়ার সাথে সাথে একটি পুলিশের ফোর্স পাঠিয়েছি এবং এবিষয়ে একটি অপমৃত্যুর মামলাও হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ