বাঁশখালীতে শীতবস্ত্র বিতরণ।

২৪৫

আনিচুর রহমান চট্রগ্রাম জেলা প্রতিনিধিঃ

বাঁশখালীতে ইউনিয়ন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর এ.বি.এম. মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর পক্ষে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করা হয়েছে। প্রতি বছরের মতো এই বছর ও শুরু হয়েছে বাঁশখালীর কৃতি সন্তান এ.বি.এম. মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর সৌজন্যে শীতবস্র বিতরণ। তিনি সব সময় বাঁশখালীতে গরিব-দুঃখী,হতদরিদ্র দিনমজুরের পাশে থেকে সারা বছর জুড়ে কোন না কোন পণ্য নিয়ে বাঁশখালীবাসীর ক্ষুধা নিবারণে হাজির হয় বলে ও জানা যায়।

- Advertisement -

এই ধারাবাহিকতায় বাঁশখালী’র পুইছড়ী ইউনিয়নের গরীব, দুঃখী অসহায় কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে আজ ২০ ডিসেম্বর ২০২১ সোমবার সকাল ১১ টায় বাঁশখালী’র মাষ্টার নজির আহমেদ কলেজ মাঠে কম্বল বিতরণ করা হয়। সেই সাথে এই কম্বল বিতরণ কর্মসূচী পুরো শীতকাল পর্যন্ত চলমান থাকবে বলে জানা যায়।

বাঁশখালী’র সন্তান ইউনিয়ন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর জনাব এ.বি.এম. মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর পক্ষে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুঁইছড়ী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জাকের হোসেন চৌধুরী (বাচ্চু),ত্রাণ কমিটির প্রধান সমন্বয়ক সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আশেক এলাহী সোহেল, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী চট্টগ্রাম ডিভিশনের ইনচার্জ এম.খোরশেদুল আলম চৌধুরী, জোনাল ইনচার্জ কামাল উদ্দিন, হেলাল উদ্দিন, আহমেদ কবির আজাদ এবং বাঁশখালীর বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ