শ্যামনগরে শুদ্ধাচার পুরষ্কারে ভূষিত হলেন সিপিপি’র মুন্সী নূর মোহাম্মদ

৩৪৮

ইয়াছিন মোড়লঃ শ্যামনগর উপজেলা প্রতিনিধি –

শুদ্ধাচার পুরস্কার-২০২১ নীতিমালা অনুসারে শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি)র প্রধান কার্যালয়, জোনাল কার্যালয় উপজেলা কার্যালয় থেকে ০২-০৯ গ্রেডভুক্ত ৩ জন কর্মচারী ১০-১৬ গ্রেডভুক্ত ৩ জন কর্মচারী, ১৭-২০ গ্রেডভুক্ত ৩ জন কর্মচারীকে ২০২১-২২ অর্থ বছরের শুদ্ধাচার পুরষ্কার প্রদান করা হয়েছে।

- Advertisement -

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য
ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) সহকারী পরিচালক, শ্যামনগর উপজেলা- মুন্সী নূর মোহাম্মদ’কে ২০২১-২২ অর্থ বছরের শুদ্ধাচার পুরষ্কারটি প্রদান করা হয়েছে।

সাতক্ষীরার প্রত্যন্ত অঞ্চল শ্যামনগর উপজেলা, বঙ্গোপসাগরের উপকূল, দুর্যোগ প্রবণ এই এলাকায় ২৯৮০ জন সিপিপি স্বেচ্ছাসেবকদের দুর্যোগে সর্বস্তরের মানুষের স্বেচ্ছায় সেবা প্রদান করা ও নিরাপত্তা দিতে প্রশিক্ষণের মাধ্যমে সিপিপি স্বেচ্ছাসেবকদের দক্ষ করে গড়ে তুলেছেন সহকারী পরিচালক মুন্সী নূর মোহাম্মদ ।

তার শুদ্ধাচার পুরস্কারে খুশি প্রকাশ করেছেন, শ্যামনগর উপজেলার সমস্ত সিপিপি স্বেচ্ছাসেবক সহ সর্বস্তরের মানুষ। শ্যামনগর উপজেলা সিপিপি টিম লিডার মাকছুদুর রহমান (মুকুল) বলেন আমাদের অভিভাবক সহকারী পরিচালক মুন্সী নূর মোহাম্মদ’কে ২০২১-২২ অর্থ বছরের শুদ্ধাচার পুরষ্কারটি প্রদানে আমরা শ্যামনগর সিপিপি পরিবার খুব খুশি হয়েছি।

তিনি আরো বলেন, একজন সৎ চরিত্রবান পরোপকারী মানুষ আমাদের স্যার, ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি)’র অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করার জন্য মন্ত্রণালয় তাকে শুদ্ধাচার পুরস্কারে পুরস্কৃত করেছেন। শ্যামনগরের আপামর জনতা, সহকারী পরিচালক মুন্সী নুর মোহাম্মদের সৎ চরিত্র, নিষ্ঠা সততা, এবং তার কর্মদক্ষতার প্রশংসা করেন ।

এই বিভাগের আরও সংবাদ