সেচ্ছাসেবী সংগঠন সাতক্ষীরা ইয়াং সোসাইটি’র কার্যনির্বাহী কমিটি গঠন,চেয়ারম্যান-আশিক ও মহাসচিব-ফয়সাল

২৪১

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরা ইয়াং সোসাইটি’র সকল সদস্যদের আলোচনা সভায় সর্বসম্মতি ক্রমে এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে আশিক সরদার কে চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা ফয়সাল আহম্মেদ কে মহাসচিব করে ৩১ সদস্যের কমিটি প্রকাশ করা হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন
ভাইস-চেয়ারম্যান এ এইচ সোহাগ, মোঃ তরিকুল ইসলাম,আরিফ বিল্লাহ, সুমন হোসেন তৈয়েব,
যুগ্ন-মহাসচিব সাইদুজ্জামান জনি ও জাকির হোসেন রাকিব

- Advertisement -

অর্থ সচিব তরিকুল ইসলাম
সাংগঠনিক সম্পাদক মামুন অর রশিদ ও ইসমাইল হোসেন, দপ্তর-সম্পাদক সাফায়েত হোসেন সোহাগ, যুগ্ন দপ্তর-সম্পাদক ফয়েজ আহম্মেদ,
প্রচার সম্পাদক আবু সাঈদ
যুগ্ন-প্রচার সম্পাদক নাজমুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল রানা, সমাজ কল্যান সম্পাদক আরাফাত হোসেন চয়ন, আন্তরজাতিক বিষয়ক সম্পাদক জুলফিকার আলী,
মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সানজিদা জামান, সাংস্কৃতিক সম্পাদক, জি এম সাহেদ হাসান, সমবায় বিষয়ক সম্পাদক উজ্জল মাখাল, মাদক নিয়ন্ত্রণ বিষয়ক সম্পাদক সামিউল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদিকা সারমিন সুলতানা, শিক্ষা বিষয়ক সম্পাদক মাসুদ পারভেজ,গনসংযোগ বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, পরিবেশ বিষয়ক সম্পাদক রানা বাবু, নিবার্হী সদস্য রাশিদুল আলম জাবায়ের, জেমস্ সাগর সরকার, হাবিবুর রহমান, হাসিবুজ্জামান, আল-মামুন হোসেন।

নব-গঠিত কমিটির মহাসচিব সাবেক ছাত্রনেতা ফয়সাল আহম্মেদ বলেন দুস্থ্য মানবতার পাশে আমরা এই স্লোগানকে সমানে রেখে আমাদের পথচলা শুরু হয়েছে। আমরা সব সময় সাতক্ষীরার গরিব দুখি ও অসহায় মানুষের পাশে থেকে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ করতে ভুমিকা রাখবো।

এই বিভাগের আরও সংবাদ