হাতীবান্ধায় চলাচলের রাস্তা বন্ধ করায় থানায় লিখিত অভিযোগ দায়ের।

২৯২

মোঃশাহীন আলম লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ৫ নং সিন্ধুর্না ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে জমি নিয়ে দ্বন্দের জের ধরে যাতায়াতের রাস্তায় বেড়া দেওয়ায় গৃহবন্দী হয়ে পড়েছে একটি পরিবার। এ ঘটনায় রবিবার (৫ ডিসেম্বর) মোকছেদুর রহমান দবি(৪০) থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মোকছেদুর রহমান উপজেলার শাহজাহান আলির ছেলে।

- Advertisement -

এ বিষয়ে মোকছেদুর রহমান দবি জানান, গত ৪০ বছর ধরে কবলা খরিদা জমিতে আমি ও আমার ওয়ারিসগন বসবাস করে আসতেছি। কিন্তুু আমার প্রতিবেশি মৃত আলতাফ হোসেন খন্দকারের ছেলেরা মোঃ আনিসুর রহমান বাবলু (৪৮) আতাউর রহমান বাদশা (৩৪) মোঃ বাদল খন্দকার (৩৮) এবং মোঃ উল্লাস খন্দকার (৩৪) আমার পিতার মোট জমির কিছু অংশ বেদখল করে আছেন। বাকি জমির উপর আমার আম গাছ সহ বিভিন্ন প্রকারের গাছ আছে। কিন্তুু উক্ত বিবাদি গন আমার দখলে থাকা জমির উপর একটি আম গাছ কাটার উদ্দেশে কুড়াল,দা, নিয়ে এসে আমার জমিতে অনাধিকার প্রবেশ করে আম গাছ কাটতে বাধা দিতে গেলে আনিসুর রহমান ও তার ভাইয়েরা আমাকে মারপিটসহ প্রাননাসের হুমকি দেন।

বসতবাড়িতে যাতায়াতের একটিমাত্র রাস্তা বন্ধ করে দেওয়ায় স্বাভাবিক কাজকর্মের পাশাপাশি পরিবারসহ এলাকাবাসি গৃহবন্দী হয়ে পড়েছেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার উপপরিদর্শক (এসআই) বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ