হাতীবান্ধায় নিখোঁজের ১৫ দিন গেলেও উদ্ধার হয়নি হাফেজ রাব্বী।

৩০২

মোঃ শাহীন আলম লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী আলিমের ডাঙ্গা হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বী নিখোঁজের ১৫ দিনেও উদ্ধার হয়নি।

- Advertisement -

এ ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত আসামীকে গ্রেফতার করতে পারেনি হাতীবান্ধা থানা পুলিশ। নিখোঁজ রাব্বীকে উদ্ধার ও তাকে অপহরণের সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী ।

আজ সকাল ১১টায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা উপজেলা পরিষদ গেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হাফেজ রাব্বী সিঙ্গিমারী গ্রামের রশিদুল ইসলামের পুত্র। গত ৭ জুলাই ওই উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের সোহাগের বাজার এলাকা থেকে নিখোঁজ হয় রাব্বী । তবে তার পরিবার দাবি করছে রাব্বীকে নিখোঁজের নাটক করে অপহরণ করা হয়েছে।

এলাকাবাসী জানান, ওই মাদ্রাসার শিক্ষকের মাধ্যমে ডাউয়াবাড়ী ইউনিয়নের সোহাগের বাজার এলাকায় তাবলীগ জামাতে যায় হাফেজ রাব্বী। গত ৭ জুলাই রাব্বীর পরিবারকে জানানো হয় তিস্তা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে রাব্বী। এ ঘটনায় ওই দিন রাব্বীর পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানায় একটি নিখোঁজের সাধারন ডায়রিও করা হয়।

কিন্তু পরে তার পরিবারের সন্দেহ হয় , নিখোঁজের নাটক করে হাফেজ রাব্বীকে অপহরন করেন তার মাদ্রাসার দুই শিক্ষক রবিউল ইসলাম ও রিয়াজুল ইসলাম ভারতে পাচার করেছে।

এ ঘটনায় ১৭ জুলাই বিজ্ঞ সিনিয়র ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৪ লালমনিরহাটে মামলা দায়ের করে রাব্বীর পরিবার। আদালত মামলাটি আমলে নিয়ে আসামীদের গ্রেফতারের নির্দেশ দেন হাতীবান্ধা থানা পুলিশকে কিন্তুএখন পর্যন্ত আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, বিজ্ঞ আদালতের নির্দেশে মামলাটি নতিভুক্ত করা হয়েছে। বিষয়টি আমরা গুরুত্বসহকারে দেখছি,খুব দ্রুতই আসামীদের গ্রেফতার করা হবে।

এই বিভাগের আরও সংবাদ