শ্যামনগর পদ্মপুকুর ইউনিয়নে বি এন এমের প্রার্থী গোলাম রেজার নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত।

৩৩

শ্যামনগর অফিস
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে
সংসদীয় আসন ১০৮ সাতক্ষীরা -৪ আসনের
সাতক্ষীরা জেলার অবহেলিত প্রত্যান্ত অঞ্চল পদ্মপুকুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পথ সভা ও সাধারণ মানুষের সাথে মত বিনিময় করেন বি এন এমের মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজা।

১১ ডিসেম্বর সোমবার দিনব্যাপী পদ্মপুকুর ইউনিয়নের পাতাখালি লঞ্চ ঘাট সংলগ্ন এলাকায় হাজারো মানুষ উপস্থিত হন রেজার নির্বাচনী সংযোগ স্থলে, বিভিন্ন ওয়ার্ডে মোড়ে মোড়ে পথ সভায় সাধারণ মানুষের সাথে মত বিনিময় করেন তিনি। পদ্মপুকুর ইউনিয়ন বি এন এমের নেতৃবৃন্দের আয়োজনে পথ সভায় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর কালীগঞ্জ আংশিক আসনের ২০ ইউনিয়নের বি এন এমের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

- Advertisement -

পদ্মপুকুর ইউনিয়নের সাধারণ মানুষ সাবেক এমপি এইচ এম গোলাম রেজার সাথে একাত্মতা পোষণ করেছেন, সর্বপরি সাধারণ মানুষ অত্যাচার নির্যাতন জুলুম নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে বি এন এমের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আশ্বস্ত করেছেন।

এসময় এইচ এম গোলাম রেজা বলেন, আমি সাধারণ মানুষের কল্যাণে কাজ করি, আমি যখন এমপি ছিলাম তখন আমি সাধারন মানুষের অর্থ লুট করি নাই। আমি মানুষের অসহায়ত্ব নির্মূল করে, সবাইকে সাবলম্বী করার জন্য রাজনীতি করি, মানুষের ভালোবাসার খাতিরেই আমি আবার ও প্রার্থী। আপনাদের ভোটে এমপি হবো ইনশাল্লাহ।

এই বিভাগের আরও সংবাদ