আজ গণ টিভির ব্যবস্থাপনা পরিচালক মাহাদী’র শুভ জন্মদিন

১০৫

অনলাইন ডেস্ক: কয়েক বছর ধরে মাঠের সাংবাদিকতা থেকে বেড়ে উঠা ও কলাম লেখক মাহাদী হাসান মল্লিক এর জন্মদিন আজ। তিনি একজন প্রথিতযশা সাংবাদিক, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক।
তিনি গণ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক আমাদের দেশ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক । একই সাথে বাংলাদেশ ওলামালীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক।
সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।
অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা। তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানে নির্ভীক প্রথিতযশা সাংবাদিক মাহাদী হাসান মল্লিক ।
সহজ সরল জীবন ও অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ আমাদের সিনিয়র সাংবাদিক মাহাদী হাসান মল্লিক । আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।
শুভেচ্ছান্তে,
মো: আনিছুর রহমান
সম্পাদক ও প্রকাশক
দৈনিক আমাদের দেশ ও দৈনিক সময়
চেয়ারম্যান, গণ টেলিভিশন লিমিটেড।

এই বিভাগের আরও সংবাদ