হাতীবান্ধায় প্রলোভন দেখিয়ে মেম্বার প্রার্থী টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ।

৩৯০

মোঃশাহীন আলম লালমনিরহাট প্রতিনিধি ঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে চাকুরীর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ৫ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মনোরঞ্জন বর্মনের বিরুদ্ধে।

- Advertisement -

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, সদস্য প্রার্থী মনোরঞ্জন একই এলাকার আমিনুর রহমানের ছেলে কে পিয়নের চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নেয়। বার বার টাকা দেওয়ার তাগাদা দিলে ও মনোরঞ্জন টাকা দিতে অস্বীকার করেন।

এ বিষয়ে টংভাঙ্গা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মনোরঞ্জন বর্মন বলেন, আমিনুরের কাছে আমি ধারে পঞ্চাশ হাজার টাকা নিয়েছিলাম। কিছু টাকা আমি তাকে ফিরত দিয়েছি। সে আমার কাছে ২০/২৫ হাজার টাকা পাবে কিন্তু গত শনিবার নির্বাচনী প্রচারণা করার জন্য তার এলাকায় গেলে সে আমার পথরোধ করে আমাকে মারধর করে। সে সদস্য প্রার্থী সিরাজুলের সমথক তাই সে আমার প্রচারনা কে বাধা দেওয়ার জন্যই এসব বলে বেরাচ্ছে। বিষয়ে স্থানীয় থানায় আমি লিখিত অভিযোগ করেছি।

সদস্য প্রার্থী সিরাজুল ইসলাম বলেন, আমিনুর আমার এলাকার ভাই। সে মনোরঞ্জনের কাছে কিছু টাকা পাবে বলে আমিও শুনেছি কিন্তু গতকাল তাদের মধ্যে কি হয়েছে তা আমার জানা নাই। আমার এলাকার জনগন আমার সাথে আছেন দেখেই মনোরঞ্জন মিথ্যা এ সব অপ্রচার করে বেরাচ্ছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ( ওসি) এরশাদুল আলম বলেন এবিষয়ে দু পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত চলমান আছে। তদন্ত সাপেক্ষে ব্যস্হাতা নেওয়া হবে ।

এই বিভাগের আরও সংবাদ