কাশিমাড়ী ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশন কতৃক নেতা ও নেতৃত্বের বিকাশ, দুর্যোগ ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ।

২৩৬

গাজী আদনান: শ্যামনগর উপজেলা
সাতক্ষীরা জেলার অন্তর্গত শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নে ওয়ার্ল্ড ভিশন কতৃক আয়োজিত নেতা ও নেতৃত্বের বিকাশ, দুর্যোগ ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি এবং আপদ কালীন সময়ে নেতৃত্বের ভুমিকা বিষয়ক রিফ্রেসার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে ।
৯ ই জানুয়ারী(রবিবার) কাশিমাড়ী ইউনিয়ন পরিষদের ইউপি সচিব জনাব মো: আব্দুর সবুরের সভাপতিত্বে- ওয়ার্ল্ড ভিশনের বিএইচএ প্রকল্পের প্রকল্প অফিসার দিপঙ্কর সাহার সঞ্চালনায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে দূর্যোগ মোকাবেলায় কমিউনিটির সহনশীলতা প্রকল্প ইউ এস এ আই ডি (USAID) এর ব্যুরো ফর হিউম্যানি টারিয়ন অ্যাসিস্টান্স, কার্যক্রম দূর্যোগ ব্যাবস্থাপনা আলোকে দুর্যোগ ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি ও আপদ কালীন সময়ে নের্তৃত্বের ভূমিকা বিষয়ক রিফ্রেশার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলার নবযাত্রা প্রকল্পের কাশিমাড়ী ইউনিয়নের দায়িত্বে থাকা মানিক নূর (ASSO) এবং সিডিএফ আদনান জেব । প্রশিক্ষণার্থী হিসেবে উপস্থিত ছিলেন ০২ নং কাশিমাড়ী ইউনিয়নের (WDMC/UDMC/CPP/Youth Club) সদস্যগন।
ওয়ার্ল্ড ভিশন এনজিও কতৃক আয়োজন দূর্যোগ বিষয়ক নেতা ও নেতৃত্বের প্রশিক্ষণটি কাশিমাড়ী ইউনিয়নবাসির জন্য সুফল বয়ে আনবে বলে মন্তব্য করেন ইউপি সচিব জনাব মো: আব্দুর সবুর।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ