চরভদ্রাসনে একত্রিত ফাউন্ডেশন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩ দিন ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন

৭৭

সাজ্জাদ হোসেন সাজু(বিশেষ প্রতিনিধি)
ফরিদপুরের চরভদ্রাসনে একত্রিত ফাউন্ডেশন প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩ দিন ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করার কাজ হাতে নেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত, চরভদ্রাসন উপজেলা চত্বর,চরভদ্রাসন থানা,চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, চরভদ্রাসন সরকারি কলেজ, সহ সকল হাই স্কুল এবং প্রাইমারী স্কুল গুলোতে এ কর্মসূচি পালন করা হচ্ছে।
সংগঠনের সভাপতি মোঃ আসাদুজ্জামান এর সাথে কথা বলে জানা জায়, কয়েকটি ধাপে এই ৩ দিন ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়েছে। চরভদ্রাসনের বিভিন্ন স্থানে এখন পর্যন্ত প্রায় ১০০ গাছের চারা রোপণ করেছি । এর মধ্যে বিভিন্ন জাতীয় ফল ও কাঠ গাছের চারা উল্লেখযোগ্য । পরিবেশকে সুন্দর, সবুজ এবং উপকারী করার অদম্য ইচ্ছা থেকে আমরা কয়েকটি ধাপে বৃক্ষরোপণ করার সিদ্ধান্ত নিয়েছি। এরই ধারাবাহিকতায় আমাদের আজকের কার্যক্রম সম্পন্ন করেছি।
নিজ বাড়ির আঙিনায় গাছ লাগানোর আহব্বান জানিয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ বলেন প্রকৃতিকে সুস্থ রাখতে হলে গাছ লাগানো জরুরি। আমাদের সবার উচিত পরিবেশের ভারসাম্য রক্ষা করার জন্য গাছ লাগানো।
কর্মসূচির প্রথম দিনে উপস্থিত ছিলেন চরভদ্রাসন উপজেলার নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা,
উপজেলা চেয়ারম্যান হাফেজ মোঃ কাওসার,চরভদ্রসন থানার অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলাম, সংগঠন এর উপদেষ্টা জনাবঃ-আনোয়ার আলী মোল্যা।

সংগঠনের সভাপতি আসাদুজ্জামান এর নির্দেশ এ সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ এর নেতৃত্বে এই বৃক্ষরোপণ পরিচালনা করা হয় সেখানে আরো উপস্থিত ছিলেন ফিরোজ আহম্মেদ সহ সংগঠন এর সদস্য বৃন্দ।

- Advertisement -

এই বিভাগের আরও সংবাদ