চরভদ্রাসনে ৪ ডাকাতকে কুপিয়ে জখম

১৪৪

সাজ্জাদ হোসেন সাজু(বিশেষ প্রতিনিধি)
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা গাজীরটেক ইউনিয়নের চরসুলতানপুর খালপাড় ডাঙ্গী গ্রামের তাহের মন্ডলের ছেলে ফয়জদ্দিন মন্ডলের বসত বাড়ীতে গত সোমবার দিবাগত রাত ২ টায় একদল ডাকাত জানালা দরজা ভেঙে ঘরে ঢুকার চেষ্টাকালে চার ডাকাতকে আটকিয়ে এলোাপাথারী কুপিয়ে জখম করার পর পুলিশে সোপার্দ করছেন এলাকাবাসী। চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই সৈয়দ আওলাদ হোসেন, এসআই জাহিদ ও এএসআই মুজিবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে পৌছে চার ডাকাতকে মূমুর্ষ অবস্থায় আটকের পর তাদের চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে পাঠিয়েছেন।
আহত ডাকাতরা হলো- ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বোকাইল গ্রামের মুজিবর মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩৬), ব্রাহ্মনদী গ্রামের জমির মোল্যার ছেলে আবুল হোসেন (৪০), ভদ্রকান্দা গ্রামের নুরুদ্দিন খালাসীর ছেলে সিদ্দিক খালাসী (৪৫) ও সোনামূখী গ্রামের আঃ খালেকের ছেলে আরিফ হোসেন (৩৮)। ডাকাত দলের মধ্যে ইব্রাহিম মিয়া ও আবুল হোসেনের অবস্থা আশংঙ্কাজনক রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের সাথে থাকা তিনটি ছোড়া, একটি কাটা সেলাই রেঞ্জ, ২টি স্ক্রু ড্রাইভার, ছয়টি ঘড়ির ব্যাটারী ও চারটি ব্যাগ সহ অন্যান্য মালামাল জব্দ করেছেন। এ ব্যপারে চরভদ্রাসন থানায় একটি মামলা প্রক্রীয়াধীন রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, একদল ডাকাত গভীর রাতে ওই বসতীয় ঘরের জানালা ভাঙার চেষ্টা করছিল। এ সময় বাড়ীর গৃহিনী টের পেয়ে বেড়ার ফাকা দিয়ে ডাকাতদল দেখতে পায়। সে এলাকার বিভিন্ন লোককে মোবাইল ফোনে বাড়ীতে ডাকাতের আক্রমণের কথা অবগত করায়। পরে স্থানীয়রা মসজিদের মাইকে ডাকাতির ঘোষনা দিলে এলাকাবাসী জট ধরে দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে চার ডাকাতকে আটক করে গণধোলাই সহ এলোপাথারী কুপিয়ে জখম করতে থাকে। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে জনতার হাত থেকে মূমুর্ষ অবস্থায় চার ডাকাতকে আটক করে হাসপাতালে পাঠান।

এই বিভাগের আরও সংবাদ