দাকোপ রিপোর্টার্স ক্লাব সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

২৭৫

দাকোপ খুলনা প্রতিনিধি :মাহমুদুল হাসান আলমগীর (দৈনিক সময়)

খুলনার দাকোপ রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে খুলনা জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী নীলিমা চক্রবর্তীর এক মতবিনিময় সভা বেলা ১১ টায় দাকোপ রিপোর্টার্স ক্লাবের নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয়। সভায় দাকোপ রিপোটার্স ক্লাবের সভাপতি, রোমান আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য সংরক্ষিত আসন ১,২,৩ মহিলা সদস্য প্রার্থী নীলিমা চক্রবর্তী।

- Advertisement -

এসময় তিনি বলেন আমি দাকোপের মেয়ে বিবাহ সুত্রে কয়রা উপজেলার নাগরিক। দুটি উপজেলার সকল নাগরিকের ভালোবাসায় কয়রা উপজেলার বেদকাশী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য হিসেবে চারবার জয়ী হয়ে জনসেবা মুলক কর্মকান্ড অব্যহত রেখেছি। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কয়রা উপজেলা শাখার সভানেত্রী নীলিমা চক্রবর্তী আসন্ন খুলনা জেলা পরিষদ নির্বাচনে নারী সদস্য পদপ্রার্থী হিসাবে আত্মপ্রকাশ করে,

তিনি আরো বলেন,, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে মমতাময়ী জননেত্রী দেশরন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর বাস্তবায়ন করতে সবাইকে সাথে নিয়ে এক সাথে কাজ করব। মমতাময়ী মায়ের হাতে দেশ, পথ হারাবেনা বাংলাদেশ উল্লেখ করে সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেন। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংগঠন সহসভাপতি দেবাশীষ বাইন, সাবেক আহবায়ক রতন কুমার মন্ডল, কোষাধ্যক্ষ আলাল মির্জা, দপ্তর সম্পাদক উজ্জ্বল মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান আলমগীর, সাবেক কোষাধ্যক্ষ বাকির হোসেন, সদস্য বশির গাজী, অরুপ সরকার, গাজী রবিউল ইসলাম, কৃষ্ণপদ মন্ডল প্রমুখ।

এই বিভাগের আরও সংবাদ