নগরকান্দায় ৮ ডাকাত গ্রেফতার

২৯৭

সাজ্জাদ হোসেন সাজু(বিশেষ প্রতিনিধি)

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২১ ডিসেম্বর) ভোরে উপজেলার ভবুকদিয়া পাড়াদিয়া বটতলা এলাকার একটি মুদি দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- জেলার নগরকান্দা উপজেলার ভবুকদিয়া গ্রামের রব মুন্সির ছেলে ছলেমান মুন্সি (৪৫) ও একই গ্রামের আক্কাস শিকদারের ছেলে শরিফুল শিকদার (২৪), জেলা শহরের শোভারামপুর এলাকার আবুল বিশ্বাসের ছেলে সেলিম বিশ্বাস (৩১), একই এলাকার নৈমুদ্দিন শেখের ছেলে জনি শেখ (২৫) ও বাচ্চু বিশ্বাসের ছেলে রায়হান বিশ্বাস (২৫), জেলা সদরের রঘুনন্দনপুর এলাকার জালাল খানের ছেলে শাহিন খান (৩২), একই এলাকার নবা মন্ডলের ছেলে ইয়াছিন মন্ডল (২২) এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানীর পোনা গ্রামের মতি কাজীর ছেলে হেমায়েত কাজী (৪০)।নগরকান্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বাংলানিউজকে বলেন, গ্রেফতারদের কাছে থেকে ১ টি লোহার বড় হাতুড়ি, ১ টি প্লাস্টিকের খেলনা পিস্তল, লোহার ছুরি, রামদা, রডের তৈরি ছেনি, ১টি প্লাস্টিকের ব্যাগের মধ্যে ২ ইঞ্চি চওড়া বড় ২টি কসটেপসহ বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, গ্রেফতারদের দুপুরে ফরিদপুরের কোর্টে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ